Take a fresh look at your lifestyle.

যশোরের কাজীপাড়ায় ড্রামের ভেতর থেকে মানুষের কঙ্কাল উদ্ধার

0

প্রতিবেদক :

যশোর শহরের কাজীপাড়ার পুরাতন কসবার নিরিবিলি এলাকা থেকে মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ড্রামের ভেতর থেকে কঙ্কাল উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বজলুর রহমান নামে এক ব্যক্তি আড়াই বছর আগে ওই জমিটি কেনেন। জমিতে বাড়ি নির্মাণের কাজ চলছে। সোমবার পাইলিং করার সময় মাটির নিচে একটি ড্রামের সন্ধান পায় শ্রমিকরা। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ড্রাম খুলে তার ভেতর থেকে মানুষের কঙ্কাল উদ্ধার করে।

সেখানে কাজ করতে আসা শ্রমিকরা জানায়, পাইলিংয়ের সময় তারা ড্রামটি দেখতে পায়। ওই ড্রামের ভেতর ও আশপাশে চুন দেয়া ছিলো। দুর্গন্ধ পেয়ে সন্দেহ হলে তারা জমির মালিক বজলুর রহমানকে জানান।

জমির মালিক বজলুর রহমান জানান, আড়াই বছর আগে সোয়া চার শতক জমিটি তিনি পুরাতন কসবার মোতালেব ওরফে বাবুর কাছ থেকে কেনেন। তিনি সেখানে বাড়ির কাজ শুরু করেন। আজ শ্রমিকদের মাধ্যমে তিনি খবরটি জানতে পারেন।

এ ঘটনার পর কোতোয়ালি থানা ও পুরাতন কসবা ফাঁড়ির অফিসারসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে কোতয়ালি থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) তাজুল ইসলাম বলেন, কঙ্কালটি উদ্ধার করে হাসপাতালে পাঠানোর প্রস্ততি চলছে। ধারণা করা হচ্ছে, বেশ আগে কারও মরদেহ ড্রামভর্তি করে জমিতে পুঁতে রাখা হয়েছিলো। কঙ্কালটির ডিএনএ টেষ্টের জন্য নমুনা সংগ্রহ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.