Take a fresh look at your lifestyle.

যশোরে শ্রমিকের পুরুষাঙ্গ কাটা ও চোখ উপড়ানো মরদেহ উদ্ধার

0

প্রতিবেদক :

যশোরের বাঘারপাড়ায় এক ধানকাটা শ্রমিককে হত্যা করা হয়েছে। সোমবার সকালে উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে পুরুষাঙ্গ কাটা এবং ডান চোখ উপড়ানো অবস্থায় পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে।

ওই শ্রমিকের নাম নকিম উদ্দিন মোল্যা (৬০)। তিনি বাঘারপাড়া উপজেলার ধুপখালী গ্রামের দলিল উদ্দিন মোল্যার ছেলে।

পুলিশ ও এলাকাবাসীদের কয়েকজন জানান, সোমবার সকালে বাঘারপাড়া উপজেলার পাইকপাড়া গ্রামের বেনজীর আহমেদ বাড়ির একটি কক্ষে নকিম উদ্দিন মোল্যার লাশ পড়ে ছিল। সকাল ছয়টার দিকে বাড়ির মালিক নকিম উদ্দিন মোল্যার লাশটি দেখতে পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের(ইউপি) সদস্য এবং এলাকাবাসীদের কয়েকজনকে জানান। এরপর তাঁরা বিষয়টি পুলিশে জানান। সকাল আটটার দিকে বাঘারপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর সকাল নয়টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাড়ির মালিক বেনজীর আহমেদ জানান, গত বৃহস্পতিবার তিনি কাটা ধান মাড়াইয়ের জন্য বাঘারপাড়া উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে তিন জন শ্রমিক তাঁর বাড়িতে নিয়ে আসেন। তাঁদের একজন রোববার বাড়িতে চলে যান। অন্য দুই জন রোববার দিবাগত রাতে তাঁদের রাতের খাবার শেষে বাড়ির একটি কক্ষে ঘুমাতে যান। সোমবার সকালে কাজের জন্য তাঁদের ডাকতে তিনি ওই কক্ষে যান। এ সময় তিনি নকিম উদ্দিন মোল্যার লাশ দেখতে পান। তাঁর পুরুষাঙ্গ কাটা এবং ডান চোখ উপড়ানো অবস্থায় ছিল। এরপর তাঁর সঙ্গে থাকা অন্য শ্রমিককে তিনি খুঁজে পাননি। তিনি নকিম উদ্দিন মোল্যার সঙ্গে থাকা অপর শ্রমিকের নাম ও পরিচয় জা্নতেন না বলে জানান।

বাঘারপাড়া থার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ উদ্দীন বলেন,‘নকিম উদ্দিন মোল্যার গলায় একাধিক চিহ্ন রয়েছে। তাঁর পুরুষাঙ্গ কাটা এবং ডান চোখ উপড়ানো। প্রাথমিকভাবে মনে হচ্ছে, রাতে তাঁর সঙ্গে ঘুমিয়ে থাকা অপর শ্রমিক তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

Leave A Reply

Your email address will not be published.