Take a fresh look at your lifestyle.

পৌর কাউন্সিলর বাবুল হত্যাচেষ্টাকারী আটক হয়নি

যুবলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

0

প্রতিবেদক :
যশোর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান বাবুলকে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও হামলাকারীকে আটক করতে পারেনি পুলিশ। এ বিষয়ে কোনো মামলা এখনও পর্যন্ত হয়নি।

এদিকে, হামলাকারীদের আটকের দাবিতে যশোর শহরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে আওয়ামী লীগ। আজ মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় যশোর পৌর যুবলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

যশোর জেলা পুলিশের মুখোপাত্র রুপক কুমার সরকার করেন, শহরের শংকরপুর এলাকার সাকিব নামে এক যুবক পিছন থেকে ওই জনপ্রতিনিধিকে কুপিয়ে জখম করেছে বলে আমরা জানতে পেরেছি। ঘটনার পর থেকেই সাকিব পলাতক রয়েছে। তাকে আটকের জন্যে অভিযান চলছে। পরিবারের লোকজন এখনও মামলা করতে আসেনি। মামলা হবে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, গত ২৯ মে রোববার রাতে নাজিরশংকরপুর এলাকায় আফজাল নামে একজনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ওই হত্যাকান্ডের রেশ ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা।

কাউন্সিলর আসাদুজ্জামানের ভাই টুটুল হোসেন সাংবাদিকদের বলেন, সোমবার রাতে বেজপাড়া কবরস্থানে আফজালকে দাফন করে লোকজনের সাথে আমার ভাই (আসাদুজ্জামান) বাড়িতে ফিরছিলেন। শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে পৌঁছালে একই এলাকার ফার্নিচার শ্রমিক সাকিব গাছিদা দিয়ে পিছন থেকে আসাদুজ্জামানের মাথার পিছনে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। প‚র্ব শত্রæতার জেরে তাকে হত্যার উদেশ্যে এ হামলা করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা চলছে।

এদিকে হামলাকারীকে অবিলম্বে আটকের দাবিতে পৌর যুবলীগের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, দল দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলের ভিতরে জামায়াত-বিএনপির লোকজন ঘাপটি মেরে রয়েছে। তারা সুযোগ বুঝেই দলের ভিতরে কোন্দল সৃষ্টি করছে। তারা দলের ত্যাগী নেতাদের কোনঠাসা করছে। আসাদুজ্জামান আওয়ামী লীগের ত্যাগী নেতা। এই নেতাকে স্থানীয় সন্ত্রাসীরা কুপিয়েছে। আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দ্রুত হামলাকারীকে আটকের দাবি জানাচ্ছি।

সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে যশোর শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন তিনি। গুরুতর অবস্থায় প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকার নিউরো সায়েন্স হসপিটালে ভর্তি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.