Take a fresh look at your lifestyle.

অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২০ যাত্রী আহত

0

প্রতিনিধি, অভয়নগর :
আজ বৃহস্পতিবার (২ জুন) যশোর-খুলনা মহাসড়কের প্রেমবাগ এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে গেলে নারী ও শিশুসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে যশোর থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায় জ্যোতি স্পেশাল গড়াই পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস। বাসটি যশোর-খুলনা মহাসড়কের রোমান জুট মিল নামক স্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ৪০-৫০ জন যাত্রীর মধ্যে ২০ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক টিটব সিকদার বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের উদ্ধারকারীরা।

উপজেলা আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আলীমুর রাজিব বলেন, সকাল সাড়ে ৯টার দিকে বাস দুর্ঘটনায় আহত ১৫-১৬ জনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। একজনকে উন্নতর চিকিৎসার জন্য খুলনা পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক শাহ আলম বলেন, আমরা বাসের ভেতরে থাকা যাত্রীসহ মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। গাড়িটি জব্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.