Take a fresh look at your lifestyle.

মুখে দগদগে ক্ষত, মুক্তি পেল শাহরুখের নতুন সিনেমার টিজার

0

সংবাদকক্ষ :

মুক্তি পেল শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’-এর টিজার। এই ছবিতেও শাহরুখের চেহারা দেখে ভক্তরা বুঝে নিয়েছেন, এটিও অ্যাকশন-ভরপুর একটি ছবি হতে চলেছে। এর আগে মুক্তি পাওয়ার কথা ‘পাঠান’-এর। সেটিও অ্যাকশন ফিল্ম!

আগামী বছর শাহরুখের চারটি ছবি মুক্তি পাচ্ছে। এর মধ্যে তিনটি ছবিতে শাহরুখই প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’। এছাড়াও ‘টাইগার’ সিরিজের ছবিতে দেখা যাবে তাকে।

কিন্তু ‘জওয়ান’ নিয়ে উত্তেজনা এমনিতেই বেশি। শাহরুখ এবং প্রযোজনা সংস্থা রেড চিলিজ? দু’টির পক্ষ থেকে বলা হয়েছে, এটি নাকি তাদের সবচেয়ে অ্যামবিশাস ছবি।

তবে সেটি ছাড়াও আরও একটি কারণ আছে এই ছবিটি নিয়ে উন্মাদনার পেছনে। এর পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাটলি কুমার, যাঁকে চলচ্চিত্র জগত চেনে অ্যাটলি হিসাবেই। ‘বিজিল’, ‘মেরশাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো ছবি সুপারহিট ছবির পরিচালনা করেছেন তিনি। এই ছবিটিও হিন্দির পাশাপাশি মুক্তি পাবে তামিল, তেলুগু, মালায়লম এবং কন্নড় ভাষায়।

মূলত অ্যাকশন ছবির পরিচালক হিসাবেই বিখ্যাত অ্য়াটলি। শাহরুখের সঙ্গে তার এই প্রথম কাজ। কেমন হতে চলেছে দক্ষিণের তারকা পরিচালক আর বলিউডের সুপারস্টারের যুগ্ম প্রয়াস? হিন্দি-অহিন্দি সিনেমার বিতর্কে এটিও একটি আলোচনার বিষয়।

Leave A Reply

Your email address will not be published.