Take a fresh look at your lifestyle.

যশোরে ছেলে ও স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা

মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগ

0

প্রতিবেদক :
শার্শার খড়িডাঙ্গা গ্রামের মাকে মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে ও তার স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। আজ সোমবার (১৩ জুন) খড়িডাঙ্গা গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী শাহানারা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে শার্শা থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন। আসামিরা হলেন মোশারেফ হোসেনের ছেলে হান্নান ও হান্নানের স্ত্রী তানজিলা বেগম এবং গোগা গ্রামের বাগানপাড়ার রুহুল আমিন ও তার স্ত্রী লালবানু।

মামলার অভিযোগে জানা গেছে, জাহানারা বেগম এক পুত্র ও দুই মেয়ের মা। মেয়েদের বিয়ে হয়ে গেছে। ছেলে হান্নানকে বিয়ে দিয়ে একসাথে বসবাস করছিলেন তিনি। গত নয় মাস হান্নান আলাদা হয়ে সংসার করছে। হান্নান তার বোনেদের বঞ্চিত করে সমস্ত সম্পত্তি তার নামে লিখে দেয়ার জন্য পিতার উপর চাপ সৃষ্টি করে আসছিল। এতে সহযোগিতা করছিল হান্নানের শ্বশুর ও শাশুড়ি। হান্নানের অত্যাচারে সম্প্রতি দুই বিঘা জমি লিখে দিয়েছেন তার পিতা। এরপরও হান্নান অপর আসামিদের পরামর্শে সকল জমি লিখে দেয়ার চাপ দিতে থাকে তার পিতাকে। হান্নানের নামে জমি লিখে না দেয়ায় পিতা-মাতার উপর চরমভাবে ক্ষিপ্ত হয়।

গত ৩০ মে হান্নানের শ্বশুর-শাশুড়ি তার বাড়িতে বেড়াতে আসে। এদিন জমি লিখে না দেয়ায় গোলযোগ বাধায় হান্নান। একপর্যায়ে হান্নান ও অপর আসামিরা জাহানারা বেগমকে মারপিট করে গুরুতর জখম করে। এ সময় তার দুই মেয়ে ঠেকাতে আসলে তাদেরও মারপিট করা হয়। প্রতিবেশীরা এগিয়ে এসে জাহানারা বেগমকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.