Take a fresh look at your lifestyle.

লজ্জায় আমাদের মাথা কাটা যাচ্ছে: রোজিনা

0

সংবাদকক্ষ :

ঢাকার চলচ্চিত্র ইন্ডাষ্ট্রির শিল্পীদের সাম্প্রতিক কর্মকাণ্ডে লজ্জায় অন্য শিল্পীদের মাথা কাটা যাচ্ছে বলে মন্তব্য করেছেন অভিনেত্রী রোজিনা। তিনি বলেন, সিনেমার ভবিষ্যত উজ্জল হবে ভাবতেছিলাম সেটা আর হচ্ছে না। এখনকার শিল্পীদের কর্মকাণ্ডে লজ্জায় আমাদের মাথা কাটা যাচ্ছে।

নানা ঘটনা ও বিতর্কিত কর্মকাণ্ডে দিনকে দিন শিল্পীদের ইমেজ তলানীতে এসে নামছে। ইমেজ উদ্ধারের চেষ্টা না করে ক্রমাগত আরো নিজেদের মান সম্মান খোয়াতে ব্যস্ত অনেকেই। বিষয়টি উল্লেখ করে রোজিনা বললেন, ভেবেছেন আমাদের ইন্ডাষ্ট্রি কোথায় যাচ্ছে? একসময় শিল্পীদের সাধারণ মানুষ কোথায় রাখতো আর এখন কোথায় রাখছে? কতিপয় লোকের স্বার্থের জন্য পুরো শিল্পী সমাজের দিকে আঙ্গুল তুলছেন সাধারণ মানুষ। এভাবে ইমেজ হারাতে থাকলে তো দর্শকরা দেশের সিনেমাই দেখবে না।

আমি কারো নাম ধরে কিছু বলতে চাই না। শুধু কয়েকজনকে উদ্দেশ্য করে বলবো, এগুলো থামান। নিজেদের আর নীচে নামাবেন না। আমরা অনেক কষ্টে নিজেরদের ইমেজ তৈরি করেছি। সেটা আর মাটিয়ে মিশিয়ে দেবেন না।

ওমর সানী-মৌসুমী ও জায়েদ খানের মধ্যকার বিরোধ নিয়ে সম্প্রতি বেশ সরব মিডিয়া পাড়া। শিল্পী সমিতির নির্বাচনের পর এই ঘটনা নিয়ে আলোচনা-সমালোচনা সাড়া দেশে। মূলত এই ঘটনাকে ইঙ্গিত করেই উপরের কথাগুলো বলেন ঢাকাই সিনেমার সোনালী দিনের নায়িকা রোজিনা।

এর আগে ডিপজলের বিয়েতে জায়েদ খানকে ওমর সানীর চড় ও জায়েদের পিস্তল বের করে গুলি করার হুমকি নিয়ে তিনি জানিয়েছিলেন, এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি। বিষয়টি পুরোপুরো মিথ্যে ঘটনা।

Leave A Reply

Your email address will not be published.