Take a fresh look at your lifestyle.

যশোরে আত্মহত্যা প্ররোচনার মামলায় প্রেমিকা আসামি!

0

প্রতিবেদক :
যশোর সদর উপজেলার দক্ষিণ ললিতাদাহ গ্রামের কলেজ ছাত্র রাজিবকে আত্মহত্যায় প্ররোচনা করেছিল তার প্রেমিকা লামিসা বিশ্বাস রিয়া। এই অভিযোগ এনে রাজিবের পিতা আতিয়ার রহমান মোল্যা আদালতে মামলা করেছেন। মামলায় অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি লামিসা বিশ্বাস রিয়া সদরের পাগলাদাহ গ্রামের মারুফ বিশ্বাসের মেয়ে।
মামলার বাদী উল্লেখ করেন, রাজিব অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। প্রতিবেশির মাধ্যমে আসামি লামিসার সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। তারা বিয়ে করবে বলে উভয় পরিবারের সকলে জানতো। এরমধ্যে লামিসা অন্য এক ছেলের প্রেমে পড়ে রাজিবকে প্রত্যাখ্যান করে। এতে রাজিব মানসিকভাবে ভেঙ্গে পড়ে। গত ৮ মার্চ রাজিব ফোনে লামিসার সাথে কথা বলে। লামিসা ফোনে তাকে অপমান করে এবং আত্মহত্যার প্ররোচনা দেয়। রাজিব এতে আরও ভেঙ্গে পড়ে। একর্পায়ে লামিসার অপমানে ওইদিন রাতে বেলেডাঙ্গা মাঠের খেজুরগাছের সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে। পুলিশ রাজিবের লাশ উদ্ধার করে অপমৃত্যু মামলা ও ময়না তদন্তের জন্য মার্গে পাঠায়। ময়না তদন্ত রিপোর্ট পেয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.