Take a fresh look at your lifestyle.

যশোর কারাগার থেকে শাহী জামিনে মুক্ত

0

প্রতিবেদক :
যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগনেতা রওশন ইকবাল শাহী জামিনে মুক্তি পেয়েছেন। রোববার (২৬ জুন) বিকেলে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে তিনি জামিনে মুক্তি পান। ২০১৪ সালের ১৫ জুলাই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুর ইসলাম রিয়াদ হত্যা মামলায় শাহীকে আটক করে র‌্যাব।

রওশন ইকবাল শাহীর মুক্তির খবরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মনে উচ্ছ্বাস লক্ষ করা গেছে। দুপুর থেকেই কারাফটকে নেতাকর্মীদের ভিড় লক্ষ করা যায়। বিকেলে মুক্তি পাওয়ার পর শহরে আনন্দ মিছিল করেন নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা গ্রহণের পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ এস এম আশিফুদ্দৌলা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইউছুফ শাহিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান বাঁধন, শ্রম বিষয়ক সম্পাদক আলী হোসেন নয়ন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, রাজু রানা, আবদুর রউফ পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান হৃদয়, মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক ফাহমিদ হুদা বিজয়, যশোর মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাজাদ জাহান দিহান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন রাসেল প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.