Take a fresh look at your lifestyle.

পিঠে ছুরিবিদ্ধ, নিজেই গাড়ি ভাড়া করে গেলেন হাসপাতালে

0

প্রতিবেদক :

পিঠে বিদ্ধ হওয়া ছুরি নিয়ে নিজেই যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে এসেছেন এক ব্যক্তি। ওই ব্যক্তির নাম খোকন চন্দ্র রায়। তার বয়স ৬০ বছর, বাড়ি নড়াইল সদর উপজেলার গুবরাজুরি গ্রামে। যশোর জেনারেল হাসপাতালে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক থেকে শুরু করে উপস্থিত সবাই হতভম্ভ হয়ে পড়েন। পরে আধাঘণ্টা অস্ত্রপচার শেষে খোকনকে ওয়ার্ডে রেফার করেন চিকিৎসকরা।

তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

হাসপাতালে চিকিৎসাধীন খোকন চন্দ্র রায় সাংবাদিকদের জানান, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হন তিনি। জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার কারণে বাড়ির সামনে গতিরোধ করে স্থানীয় কৃষ্ণ পদর ছেলে পলাশ ও সরূপ বিশ্বাসের ছেলে সাধন।

ওই সময় কথা কাটাকাটির এক পর্যায়ে পলাশ ও সাধন এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। ওই সময় পিঠের ডান পাশের অংশে শরীরে ছুরিবিদ্ধ অবস্থায় জীবন বাঁচাতে তিনি দৌঁড় দেন। পরে সড়কে একটি প্রাইভেট কার ভাড়া করে ছুড়িবিদ্ধ অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চলে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস্ জানান, আহতের কাঁধে ছুরিকাঘাত করলে সেটা বিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তাকে অপারেশন থিয়েটারে নিয়ে চিকিৎসক ইমরান হোসেন ইমন ক্ষতস্থান থেকে ছুরি বের করেন।

যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।’

Leave A Reply

Your email address will not be published.