Take a fresh look at your lifestyle.

পাসপোর্ট ফেরত পাচ্ছে শাহরুখ পুত্র

0

সংবাদকক্ষ :

বলিউডের কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে ভারতের বিশেষ এনডিপিএস আদালত। পাসপোর্ট ফেরত চেয়ে বেশ কয়েকদিন আগে এই আদালতে আবেদন জানিয়েছিলেন তিনি।

সেই আবেদনের শুনানি হয় বুধবার (১৩ জুলাই)।এ দিন আদালত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে অবিলম্বে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে।

২০২১ সালের ২ অক্টোবর বিলাসবহুল প্রমোদতরী থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো কর্মকর্তারা আরিয়াকে আটক করে। এরপরের দিন মাদকযোগের অভিযোগে আটক করা হয় তাকে। এ ঘটনায় প্রায় এক মাস কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন আরিয়ান।

তবে, জামিনের জন্য ১৪ টি শর্ত দিয়েছিল আদালত। শর্ততে বলা হয়েছিল, পুলিশকে না জানিয়ে তিনি মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না। প্রতি শুক্রবার তাকে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে হাজিরা দিতে হবে। তাকে পাসপোর্ট জমা রাখতে হবে। জামানত হিসাবে দিতে হবে ১ লাখ টাকা ইত্যাদি।

এরপর চলতি বছরের ২৭ মে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো চার্জশিট দেয়। এই মামলার চার্জশিটে মোট ১৪ জনের নাম রাখে এনসিবি। যে ১৪ জনের মধ্যে নাম ছিল না আরিয়ানের। ফলে মাদক মামলায় ক্লিনচিট পান আরিয়ান।

এরপর গেল ১ জুলাই বিশেষ এনডিপিএস আদালতে পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন করেন শাহরুখ পুত্র। সেই আবেদনের পর এবার আরিয়ানকে তার পাসপোর্ট ফেরতের নির্দেশ দিলো আদালত।

Leave A Reply

Your email address will not be published.