Take a fresh look at your lifestyle.

নিজ ফ্ল্যাট হতে জনপ্রিয় অভিনেতার মরদেহ উদ্ধার

0

সংবাদকক্ষ :

মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা-পরিচালক প্রতাপ পথেন আর নেই। তার বয়স হয়েছিল ৭০। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (১৫ জুলাই) সকালে চেন্নাইয়ে নিজ ফ্ল্যাট থেকে এই অভিনেতার মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।

প্রতাপ পথেনের জন্ম ১৯৫২ সালে ১৩ আগস্ট। ১০০টির বেশি মালায়ালাম, তামিল ও তেলেুগু ও হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ১২ টি সিনেমা পরিচালনা করেছেন। এছাড়া তিনি ছিলেন একাধারে স্ক্রিপ্ট রাইটার ও প্রযোজক। ‘আয়ালাম জানুম থাম্মিল’, ’২২ ফিমেল কোট্টায়াম’, ‘ইডুক্কি গোল্ড’, ‘এজরা’, উয়ারে’, ‘বেঙ্গালুরু ডেইজ’-এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। মোহনলাল অভিনীত ‘বারুজ: রিধি কাক্কুম ভূথাম’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেছেন তিনি। সিনমোটি এখনো মুক্তি পায়নি।

‘ওরু যাত্রামোজি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় তার। ১৯৯৭ সালে সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটিতে অভিনয় করেন মোহনলাল ও শিবাজি গণেশা। ১৯৮৫ সালে ‘মেন্ডাম ওরু কথাল কাথাই’ সিনেমার অভিনয়ের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি।

ব্যক্তিগত জীবনে ১৯৮৫ সালে অভিনেত্রী রাধিকা শরৎকুমারকে বিয়ে করেন প্রতাপ। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাদের বিচ্ছেদ হয়। এরপর অমলা সত্যনাথকে বিয়ে করেন। ২০১২ সালে এই সংসারও ভেঙে যায়।

Leave A Reply

Your email address will not be published.