Take a fresh look at your lifestyle.

মাহির সুখের সংসারে ভূতের হানা

0

সংবাদকক্ষ :

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ভালোবেসে নতুন ঘর বেঁধেছেন গত বছরের সেপ্টেম্বরে। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক রাকিব সরকারকে নিয়ে নতুন সংসারে ভালোই আছেন তিনি। কিন্তু বেরসিক ভূত হানা দিয়েছে তার সুখের সংসারে।

এই অভিনেত্রী দাবি করেছেন তিনি ভূত দেখেছেন। এই ভয়ে ঠিকমতো ঘুমাতেও পারছেন না। সোশ্যাল মিডিয়ায় সে কথা জানিয়েছেনও তিনি। ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘ইয়া আল্লাহ, ভুলিয়ে দাও। ভয়ে আমি ঘুমাতে পারি না।’

এই স্ট্যাটাসের কমেন্টেই ভূতের কথা উল্লেখ করেছেন মাহি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানতে চান, ‘কী হয়েছে?’ জবাবে মাহি লেখেন, ‘ভূত’। এরপর মানিক আশ্বস্ত করে বলেন, ‘কোনো ভূত নেই। ভুলে যাও। আল্লাহ ভরসা।’ কিন্তু মাহি মানতে নারাজ। তিনি প্রত্যুত্তরে লিখেছেন, ‘আছে, আমি দেখেছি’।

এর আগে গত মে মাসের শেষ দিকে ভূত নিয়ে পোস্ট দিয়েছিলেন মাহি। তখন তিনি লিখেছিলেন, ‘আমার বাসায় ভূত আছে’। মাহির ওই পোস্ট মজার ছলে ছিল নাকি সত্যি, তা বুঝতে পারেননি অনেকেই। তবে শনিবার (১৬ জুলাই) দেওয়া স্ট্যাটাসে বোঝাই যাচ্ছে, তিনি সত্যি সত্যিই ভূতে ভয় পাচ্ছেন।

গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। বিয়ের পর তিনি সিনেমায় অনিয়মিত হয়ে গেছেন। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এরপর গাজীপুরে চালু করেছেন একটি রেস্টুরেন্ট। আপাতত সংসার ও নতুন ব্যবসা ঘিরেই তার ধ্যানজ্ঞান।

Leave A Reply

Your email address will not be published.