Take a fresh look at your lifestyle.

টেনিয়া সভাপতি ও মুন্না সাধারণ সম্পাদক নির্বাচিত

যশোর কালেক্টরেট মসজিদ কমপ্লেক্স কাপড় ব্যবসায়ী অ্যাসোসিয়েশনের নির্বাচন

0

প্রতিবেদক :
শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে যশোর কালেক্টরেট মসজিদ কমপ্লেক্স কাপড় ব্যবসায়ী অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে মঈন উদ্দীন টেনিয়া সভাপতি ও নেছার আহমেদ মুন্না সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার (২২ জুলাই) বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাহবুবুর রহমান মজনু নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে, সকাল ৮টা থেকে দুপুর একটা পর্যন্ত ঐতিহাসিক টাউনহল মাঠের আলমগীর সিদ্দিকী হলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২২৮ জন ভোটারের মধ্যে ২২৪ জন ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন।

লালু-মুন্না পরিষদ ও টেনিয়া-ইকবাল পরিষদে দুটি প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মঈনউদ্দীন টেনিয়া ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব লালু-মুন্না পরিষদের রেজওয়ানুল করিম লালু ১০৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লালু-মুন্না পরিষদের নেছার আহমেদ মুন্না (১২৩) ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মঈনউদ্দীন টেনিয়া-ইকবাল পরিষদের ইকবাল হোসেন ৯৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

বাকি ৭টি পদে লালু-মুন্না পরিষদের ৫ জন প্রার্থী ও মঈনউদ্দীন টেনিয়া-ইকবাল পরিষদের ২ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। লালু-মুন্না পরিষদের বিজয়ী ৫ জন প্রার্থী হলেন : সহসভাপতি আব্দুল জলিল সিকদার (১১৯) ভোট, কাজী শহীদুল হক শাহীন (১১৪) ভোট, সহ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন (১১০) ভোট, দিলিপ চন্দ্র দাস (১০৭) ভোট ও কোষাধ্যক্ষ পদে আব্দুস সালাম পেয়েছেন ১১৫ ভোট। মঈনউদ্দীন টেনিয়া-ইকবাল পরিষদের বিজয়ী ২ জন প্রার্থী হলেন সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ (১১০) ভোট ও প্রচার সম্পাদক ইমরান হোসেন (১১৫) ভোট।

নির্বাচনে পরিচালনা কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, সদস্য ছিলেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.