Take a fresh look at your lifestyle.

প্রাণনাশের হুমকি, পুলিশের দ্বারস্থ সালমান

0

সংবাদকক্ষ :

বলিউডে বড় বড় তারকাদের হত্যার হুমকি দেয়া নতুন কিছু নয়। বলিউড ইতিহাস ঘাটলে এরকম হত্যার হুমকি কম বেশি অনেকেই পেয়েছেন। এই তালিকায় শাহরুখ-সালমান কেউ বাদ পড়েননি।

তবে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে খুনের পরপর বলিউড অভিনেতা সালমান খান এবং তার বাবা সেলিম খানকে হুমকি চিঠি পাঠিয়েছিল গ্যাংস্টাররা। সেই ঘটনার এক মাস পরে মুাম্বইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ হোলেন সালমান।

শুক্রবার (২২ জুলাই) বিকেল ৪টায় মুম্বাই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এই অভিনেতা। গনমাধ্যম সূত্রের খবর, হুমকি চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’।

এমনকি এ বছর ঈদের দিনেও ঘর থেকে বাইরে বেরোননি সালমান। অন্যান্য বছরের মতো ভক্তদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা জানাননি। এ বার নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে পুলিশের কাছে লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি।

এর আগে সেলিমের নিরাপত্তা কর্মীরা যে হুমকি চিঠি উদ্ধার করেছিলেন, তা নিয়ে ইতিমধ্যেই এফআইআর দায়ের হয়েছে। এই ঘটনায় সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকেই সন্দেহ করা হচ্ছে। এর আগে কৃষ্ণসার হরিণ-কাণ্ডে সালমানকে হুমকি দিয়েছিলেন এই লরেন্সই। এ বারের ঘটনায় গ্যাংস্টারের সহযোগীদের জেরা করার পরে সালমানের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.