Take a fresh look at your lifestyle.

জিম্বাবুয়ে গেল বাংলাদেশ টি-২০ দল

0

সংবাদকক্ষ :

তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে গতকাল ১টা ৪০ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দলের বাকী সদস্যরা।  এর আগের রাতে প্রথম বহরে জিম্বাবুয়ে রওনা হয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার ও হাসান মাহমুদসহ দুইজন স্টাফ।

ওয়ানডে দলে থাকা ক্রিকেটাররা আগামী শনিবার জিম্বাবুয়েতে রওনা দিবেন।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজে দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। প্রথমবারের মত জাতীয় দলের অধিনায়ক হন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ দলে জায়গা হয়নি দুই অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমের। ছুটিতে আছেন সাকিব আল হাসান। আর সদ্যই টি-২০ থেকে অবসর নেন তামিম ইকবাল। তবে ওয়ানডে সিরিজের দলে আছেন তারা।

আগামী ৩০ জুলাই থেকে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু করবে বাংলাদেশ। পরের দুই ম্যাচ হবে ৩১ জুলাই ও ২ আগস্ট। ৫ আগস্ট থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ৭ ও ১০ আগস্ট হবে সিরিজের শেষ দুই ম্যাচ। দুই ফরম্যাটের সবগুলো ম্যাচ হবে হারারেতে।

টি-২০ দল: নুরুল হাসান সোহান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, শেখ মাহেদি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ ও পারভেজ হোসেন ইমন।

ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাইজুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.