Take a fresh look at your lifestyle.

যশোরে ৭ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

0

প্রতিবেদক :
চাঁদাবাজির অভিযোগে যশোর শহরের বেজপাড়া এলাকার আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদসহ ৭ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার বেজপাড়া বনানী রোডের বাসিন্দা মদন কুমার সাহা এ মামলা করেছেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন : শহরের বেজপাড়া বনানী রোডের আসাদুজ্জামান আসাদ ও তার স্ত্রী উর্মি জামান, ছেলে আশিকুজ্জামান অনিক, আসাদের ভাই সহিদুজ্জামান সাঈদ, মৃত মনিরুল ইসলামের ছেলে আরিফ হোসেন, আহম্মদ আলীর দুই ছেলে তুহিন হোনে এবং মঈন হোসেন।

বাদীর অভিযোগ, আসামিরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ। দীর্ঘদিন আসামিরা শান্তিশৃঙ্খলা কমিটি ও পূজা উদযাপন কমিটির কাছ থেকে চাঁদা নিয়ে আসছিল। সম্প্রতি বেজপাড়া বনানী রোডের শান্তিশৃঙ্খলা কমিটির সদস্য ও পূজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক মদন কুমার সাহার ছেলে অমিত সাহা আসামিদের চাঁদা দেয়া বন্ধ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আসামি আসাদুজ্জামান আসাদ ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। গত ২০ জুলাই অমিত সাহার বাবা মদন কুমার সাহা ও পূজা উদযাপন কমিটির এক নেতাকে বেজপাড়া মেইন রোডে পেয়ে চাঁদা দাবি করে। এ সময় অমিত সাহার পিতা দৌঁড়ে বাড়ি চলে যায়। এরপর আসামিরা অমিত সাহার বাড়িতে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে অমিতের পিতা বাইরে আসলে চাঁদার টাকা দাবি করলে দিতে অস্বীকার করায় ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর বাড়ির অন্যরা এগিয়ে আসলে তাদেরও মারপিট করে আসামিরা। আসামি আসাদসহ অন্যরা চাঁদার টাকা দাবি করে বাড়িঘর ভাংচুর শুরু করে। বাধ্য হয়ে আসামিদের চাঁদার ৪০ হাজার টাকা দিলে বাড়াবাড়ি না করার হুমকি দিয়ে চলে যায়।

Leave A Reply

Your email address will not be published.