Take a fresh look at your lifestyle.

বদরুজ্জামান সভাপতি আরিফ সম্পাদক

যশোর বাস মালিক সমিতির নির্বাচন

0

প্রতিবেদক :
যশোর বাস মালিক সমিতির নির্বাচনে বদরুজ্জামান বাবলু ১০১ ভোট পেয়ে সভাপতি ও আরিফ চাকলাদার ৪৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোট গননা শেষে আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাডভোকেট মোহাম্মদ ইসহ্ক স্বাক্ষরিত ফলাফলে জানা গেছে, সভাপতি পদে বদরুজ্জামান বাবলু বাস প্রতীকে (১০১ ভোট) পেয়েছেন । তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুর রহমান কিনা উড়োজাহাজ প্রতীকে (২২ ভোট) পেয়েছেন। ৩টি সহ-সভাপতি পদে সরোয়ার হোসেন (৬৩ ভোট), দৌলত হোসেন হান্নান (৬৩ ভোট), মোহন লাল কুন্ডু (৬১ ভোট) পেয়ে বিজয়ী হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে এএসএম আরিফ চাকলাদার দোয়াত কলম প্রতীকে ৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান গরুর গাড়ি প্রতীকে ৪২ ভোট এবং আরিফুল ইসলাম বাইসাইকেল প্রতীকে ৩৫ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান ৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিশ্বজিৎ ঘোষ পেয়েছেন ৫১ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে শেখ জালাল উদ্দীন ৭৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি সাফায়েতুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট।

কোষাধ্যক্ষ পদে মাসুম হোসেন ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি আব্দুর রহিম মনা পেয়েছেন ৩০ ভোট। ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে অসিম কুমার দত্ত ৬৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন, প্রতিদ্বন্দ্বি মেহেদী হাসান হিরু পেয়েছেন ৪৫ ভোট। কার্যকরী সদস্য পদে সোহাগ রানা ৭৬ ও এনামুল হক ৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। এই পদে অপর প্রার্থী মুন্না হোসেন পেয়েছেন ৫৩ ভোট।

Leave A Reply

Your email address will not be published.