Take a fresh look at your lifestyle.

মনোহরপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশ

0

প্রতিবেদক :
আজ শনিবার (৩০ জুলাই) বিকেলে যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের মনোহরপুর বাজারে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাকলাদার বলেন, দেশ শেখ হাসিনার নেতৃত্বে অনেকদূর এগিয়েছে। দেশে বড়বড় কর্মযজ্ঞ চলমান; এরই মধ্যে সামনে সংসদ নির্বাচন। এমন পরিস্থিতিতে দেশে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। সবাইকে সজাগ থাকতে হবে। এই তৃণমূল আওয়ামী লীগ থেকেই ঐক্যবদ্ধ থেকেই সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

তিনি বলেন, যদি শেখ হাসিনা ক্ষমতায় থাকে তাহলে আজ দেশের মানুষের মুখে যে হাসি ফুঁটেছে সেটি অব্যাহত থাকবে। আওয়ামী লীগ যদি আবার সরকার গঠন করতে না পারে তাহলে এই দেশ আর থাকবে না। দেশের সার্বভৌমত্ব বলে কিছু থাকবে না। গণতন্ত্র ধংস হয়ে যাবে। বিএনপির সমালোচনা করে তিনি বলেন, দেশের বেশিরভাগ মিডিয়া অনুমোদন দিয়েছে এই আওয়ামী লীগ সরকার। সেখানে বিএনপির কিছু তথাকথিত নেতা সরকারের বিভিন্ন উন্নয়নের সমালোচনা করছে। তারা বাংলাদেশকে শ্রীলঙ্কা বানিয়ে ফেলছে। বাংলাদেশ শেখ হাসিনার আমলে শ্রীলঙ্কা হবে না। কিভাবে দেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নত দেশে রুপান্তরিত করতে হয় সেটা শেখ হাসিনার দেশ পরিচালনা দেখে শেখুন। বিশ্বের বড়বড় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মডেল মানে। সেখানে বিএনপি শেখ হাসিনাকে পছন্দ করছে না। বিএনপি কি ভাবলো সেটা আওয়ামী লীগ ভাবে না; দেশের জনগণ যে ভালোবাসছে সেটাই বড় কথা।

ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে তিনি আরও বলেন, নির্বাচন এসে গেছে, প্রস্তুতি নেন। তৃণমূল আওয়ামী লীগের কর্মীদের খোঁজখবরও নেন। কারণ এই তৃণমূল আওয়ামী লীগই দলের প্রাণ। এরা দলের দুর্দিনে নেতৃত্ব দিয়েছিল; আছে, থাকবে। যারা দেশের সমালোচনা করছেন; তাদের রাষ্ট্র্রবিরোধী মামলা দিয়ে দেশ থেকে বিতাড়িত করা উচিত। বিএনপি বন্ধুদের বলতে চাই, ভালো পথে আসেন। জনগণের কথা ভাবেন। আন্দোলন করেন; তবে কোনো সহিংসতা করার চেষ্টা করেন না। তাহলে আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে আপনাদের সমুচিত জবাব দিবে।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, যশোর জেলা আওয়ামী লীগ সংসদ নির্বাচন নিয়ে প্রস্তুত রয়েছে। প্রতিটি উপজেলার ইউনিয়নে ইউনিয়নে সভা ইতোমধ্যে শুরু হয়েছে। আমরা চাই যশোরের ৬টি আসন আবারও শেখ হাসিনাকে উপহার দিব। সেই কারণে সকলেই ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম আফজাল হোসেন। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। এসময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল।

অনুষ্ঠান শেষে মনোহরপুর বাজারে ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করেন শাহীন চাকলাদার এমপি।

Leave A Reply

Your email address will not be published.