Take a fresh look at your lifestyle.

সাংবাদিক তৌহিদুর রহমানের ভগ্নিপতি বাচ্চুর মৃত্যু, শোক

0

প্রতিবেদক :
যশোরের বেজপাড়া তালতলা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী কাজী ফরহাদ উল ইসলাম বাচ্চু (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহি রেখে গেছেন। আজ শনিবার (৩০ জুলাই) বাদ জোহর বেজপাড়া তালতলা জামে মসজিদের সামনে তার নামাজে জানাজা শেষে বেজপাড়ার কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফারহাদ উল ইসলাম বাচ্চু বেশ কিছু জটিল রোগে ভুগছিলেন। তিনি যশোরের শাহী ডেকোরেটরের সত্বাধিকারী ছিলেন। এছাড়া নানা সামাজিক কাজের সাথে তিনি জড়িয়ে ছিলেন। বেজপাড়ার তলাতলার মোড় ঐতিহ্যবাহি অনিবার্ণ সংসদের সদস্য ছিলেন। বৃহত্তর বেজপাড়া কমিউনিটি পুলিশিং কমিটি গঠনে তিনি ছিলেন অগ্রভাগে। তার মৃত্যুর সংবাদ শুনে যশোরের রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীসহ বিভিন্ন অঙ্গনের মানুষ ছুটে যান তার বাড়িতে এবং জানাজায় শরিক হন।

ফরহাদ উল ইসলাম বাচ্চু প্রেসক্লাব যশোরের সম্পাদক সাংবাদিক এসএস তৌহিদুর রহমান ও ইউনাইটেড কমিসউনিস্ট লীগ যশোর জেলা শাখার সম্পাদক তসলিম উর রহমানের ভগ্নিপতি।

এদিকে ফরহাদ উল ইসলাম বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, সাবেক সভাপতি মামুন রহমান, সাবেক সাধারণ সম্পাদক মিলন রহমান, প্রেসক্লাব যশোরের নির্বাহী সদস্য জাহিদুল কবীর মিল্টন, সাবেক নির্বাহী সদস্য আবদুল কাদের, সমাজের কথা’র নিজস্ব প্রতিবেদক জাহিদ হাসান, যশোর টায়ার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি কাওছার আহমদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোর জেলা সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক সাজেদ রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ আবুল কালাম শামছুদ্দীন জ্যোতি, সদস্য অ্যাড. মাহমুদ হাসান বুলু, ফ্রেন্ডস ক্লাব যশোরের সভাপতি মাহমুদ এলাহী মানু ও সাধারণ সম্পাদক কাজী আশরাফুল আজাদ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.