Take a fresh look at your lifestyle.

‘জনগণ ফুঁসে উঠেছে, শ্রীলঙ্কার মন্ত্রীদের মতো সরকারকেও একই অবস্থা করে ছাড়বে’

0

প্রতিবেদক :
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মো. মশিউর রহমান বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের মিথ্যা ছবক দিতে জনগণের হাতে হারিকেন মোমবাতি তুলে দিয়েছে। বিদ্যুৎ উৎপাদনের নামে তারা কেবল হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। জনগণ তাদের ধোকাবাজি বুঝে গেছে। আওয়ামী লীগ চুরি, ডাকাতি লুটপাটে নিজেদের সারাবিশ্বে শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে।

আজ রবিবার (৩১ জুলাই) বিকেলে যশোর জেলা বিএনপি আয়োজিত দেশব্যাপী সীমাহীন লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যস্থাপনার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে মশিউর রহমান আরও বলেন, সরকার লুটপাট করা শিখিয়ে দিয়েছে। তার সরকারের মন্ত্রী এমপিদের চাপাবাজি গলাবাজি ছাড়া কোনো কাজ নেই। দেশ কোথায় গেল সেটি তাদের কাছে মুখ্য নয়। তাদের অবৈধ সনদ টিকে থাকলে হলো। আজ দীর্ঘ এক যুগের অধিক সময় ধরে তারা উন্নয়নের ধোকা দিতে দিতে দেশটাকে গভীর সংকটে নিমজ্জিত করেছে। ঘরে বিদ্যুতের নামে সীমাহীন লোডশেডিং আছে। বিদ্যুৎ গেলে আর আসে না। আজ গ্যাস বিদ্যুৎ, জ্বালানি তেলের অভাবে দেশের শিল্প কলকারাখানাগুলো ধ্বংস হয়ে যাচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলের জনগণের নাভিঃশ্বাস উঠেছে। সর্বক্ষেত্রে হতাশা হাহাকার বিরাজ করেছে। আর আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে মন্ত্রী এমপিরা জনগণের লুটপাটের টাকায় ফ‚র্তি করছে। জনগণ আজ ফুঁসে উঠেছে, অচিরেই শ্রীলঙ্কার মন্ত্রী এমপিরদের মতো আওয়ামী লীগ সরকারকেও একই অবস্থা করে ছাড়বে।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন প্রমুখ

Leave A Reply

Your email address will not be published.