Take a fresh look at your lifestyle.

পশ্চিমবঙ্গে গাড়িতে পাওয়া গেল বিপুল টাকা ও স্বর্ণ, তিন বিধায়ক আটক

0

সংবাদকক্ষ :

ভারতের পশ্চিমবঙ্গে আবারও উদ্ধার হলো বিপুল টাকা ও স্বর্ণ। হাওড়ায় ঝাড়খণ্ডগামী একটি গাড়ি থেকে উদ্ধার করা হয় বান্ডিল বান্ডিল টাকা ও স্বর্ণ। এ ঘটনায় আটক করা হয়েছে ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়ককে।

অন্যদিকে উদ্ধার করা টাকা গোনার জন্য আনা হয় কারেন্সি কাউন্টিং মেশিন। গভীর রাত পর্যন্ত গণনা চলছিল। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, ওই গাড়িতে প্রায় ৪৯ লাখ টাকা ছিল।

পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী পার্থ ঘনিষ্ঠ অর্পিতা কাণ্ডের রেশ না কাটতেই আবারও উদ্ধার হলো বিপুল পরিমাণ নগদ টাকা। শনিবার (৩০ জুলাই) বিকেলে কলকাতা থেকে ঝাড়খণ্ডগামী একটি গাড়িতে তল্লাশি চালালে সন্ধান মেলে প্রচুর পরিমাণে নগদ টাকার। পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পাওয়া যায়, কলকাতা থেকে ঝাড়খণ্ডগামী একটি গাড়িতে রয়েছে প্রচুর টাকা। সেই অনুযায়ী, মোতায়েন করা হয় পুলিশ। বিকেলে হাওড়ার পাঁচলা এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কের রানিহাটি মোড়ের কাছে একটি কালো গাড়িকে থামানো হয়। তল্লাশি চালিয়ে উদ্ধার হয় টাকা।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, আটক তিন কংগ্রেস বিধায়কের নাম রাজেশ কাশ্যপ, নমন দীক্ষিত এবং ইরফান আনসারি। গাড়ি, টাকা এবং বিধায়কদের নিয়ে যাওয়া হয়েছে পাঁচলা থানায়। বিপুল পরিমাণ টাকা গোনার জন্য মেশিনের সাহায্য নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন হাওড়া জেলা গ্রামীণের পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া। কোথা থেকে এত টাকা এলো, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, কংগ্রেস বিধায়কদের জিজ্ঞাসাবাদ করে জানতে চাইছে পুলিশ।

টাকা উদ্ধার প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী বলেন, ঝাড়খণ্ডের কংগ্রেস-জেএমএম (ঝাড়খণ্ড মুক্তি মোর্চা) সরকারকে ফেলার জন্য টাকা আনা হচ্ছিল। এটা বিজেপি ‘অপারেশন লোটাস’। মহারাষ্ট্রের পর এবার তাদের লক্ষ্য ঝাড়খণ্ড। আবার এটা ‘গটআপ গেম’-ও হতে পারে। না হলে হঠাৎ করে কেন কংগ্রেস নেতারা ঝাড়খণ্ড থেকে বাংলায় টাকা আনবেন।

Leave A Reply

Your email address will not be published.