Take a fresh look at your lifestyle.

দেশপ্রেমিক চিকিৎসক হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে

যমেকে শিক্ষার্থীদের পরিচিতি সভায় প্রতিমন্ত্রী

0

প্রতিবেদক : 

যশোর মেডিকেল কলেজের (যমেক) ১২তম ব্যাচের নতুন ৫৮ জন এমবিবিএস শিক্ষার্থীর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে আজ সোমবার (১ আগস্ট) কলেজ ক্যাম্পাসে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মহিদুর রহমান সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, পড়াশুনা করে শুধু চিকিৎসক হলেই হবেনা। নিজেকে দেশপ্রেমিক চিকিৎসক হিসেবে গড়ে তুলতে হবে। চিকিৎসা শিক্ষার পাশাপাশি শুদ্ধতা, সততা, সাহসিকতা, সমবেদনা চর্চার অভ্যাস করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্য দেশনেত্রী শেখ হাসিনা দেশের আপামর জনসাধারণের জন্য চিকিৎসা সেবার উন্নয়ন করে যাচ্ছেন। তেমনি সারাদেশের বিভিন্ন মেডিকেল কলেজের ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। এসময় শিক্ষার্থীদের হোস্টেল অতি দ্রুত সংস্কার ও উন্নতি করনের আশ্বাস দেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) যশোর জেলার শাখার সভাপতি ডা. একেএম কামরুল ইসলাম বেনু। সম্মানিত অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) যশোর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব ডা. গোলাম মোর্তুজা, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. আখতারুজ্জামান, যমেক শিক্ষক সমিতির সভাপতি ডা. এএইচএম আব্দুর রউফ, একাডেমিক কো অর্ডিনেটর অধ্যাপক ডা. এনকে আলম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন  ডা. নাজমুস সাদিক।

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.