Take a fresh look at your lifestyle.

যশোরে গড়াই বাসে দুই কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

0

প্রতিবেদক :

যশোরের অভয়নগরে গড়াই বাসের মধ্যে দুই কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে সুপারভাইজারের বিরুদ্ধে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ছাত্র-ছাত্রীরা সড়ক অবরোধ করে উপজেলার নওয়াপাড়া নুরবাগ মোড়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে।

রবিবার (৩১ জুলাই) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনার পর নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ গাড়িটি আটক করেছে।

ওই পরিবহনের সুপারভাইজার সবুজ (৩১), তিনি যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের বাসিন্দা।

ছাত্রীদের অভিযোগ, তারা খুলনার বিভিন্ন কলেজে পড়াশুনা করে। তারা প্রতিদিন প্রতিদিন একই সময় বাসে করে নওয়াপাড়া থেকে খুলনা যাতায়াত করে থাকে। প্রায়ই খুলনা-কুষ্টিয়া গড়াই পরিবহনের সবুজ নামের সুপারভাইজার ছাত্রীদের বাসের মধ্যে শ্লীলতাহানির চেষ্টা করে। সবুজ রবিবারও একই আচরণ করে। তাৎক্ষণিক ঘটনাটি ছাত্রীরা তাদের সহপাঠিদের জানালে তারা ক্ষুব্ধ হয়ে গত রবিবার সন্ধ্যায় নওয়াপাড়া নুরবাগ মোড়ে ওই বাসটি আটক করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এরপর নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি আটক করে থানায় নিয়ে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এ ঘটনায় ওই ছাত্রীরা থানায় অভিযোগ দিলে পুলিশ মামলা নেয়নি বলে ছাত্রীরা অভিযোগ করেন।

অভিযোগকারী এক ছাত্রী বলেন, ওরা শুধু আমাদের সাথে খারাপ আচরণ করে না অন্যান্য মহিলাদের সাথেও করে থাকে। আমরা প্রতিবাদ করেছি অন্যরা করেনা।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, বাসটি (গড়াই পরিবহন ঢাকা মেট্রো ব ১৪-৪৪৯৩) হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.