Take a fresh look at your lifestyle.

যশোরে বঙ্গবন্ধু ম্যুরালে আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস

0

প্রতিবেদক :
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধা জানিয়েছে যশোর জেলা আওয়ামী লীগ। আজ সোমবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধু ম্যুরালে জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়। এসময় জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, যশোর সদর ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড থেকে ছোট ছোট শোক র‌্যালি নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ম্যুরাল প্রাঙ্গনে জড়ো হন। এরপর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ কালব্যাজ পরিধান করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মোহাম্মদ আলী রায়হান, মেহেদী হাসান, এস এম হুমায়‚ন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু সেলিম রানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক মজিবুদ্দৌলা কনক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ এস এম আশিফুদ্দৌলা অলক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু, সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, গোলাম মোস্তফা, সামির ইসলাম পিয়াস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপুসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

 

Leave A Reply

Your email address will not be published.