Take a fresh look at your lifestyle.

শোকের মাসে রোগীদের বিনামূল্যে চিকিৎসা ডা. নিকুঞ্জ গোলদারের

0

প্রতিবেদক :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পূণ্য স্মৃতির প্রতি শ্রদ্ধা প্রদর্শনের লক্ষে পুরো শোকের মাস রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করবেন যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. নিকুঞ্জ বিহারী গোলদার। সোমবার (১ আগস্ট ) থেকে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডে (আলী রেজা রাজু সড়ক) কিংস মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হসপিটালের নিজস্ব চেম্বারে তিনি বিনামূল্যে রোগী দেখা শুরু করেছেন। যশোরের বাঘারপাড়া, অভয়নগর ও সদর উপজেলার উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের নারীরা বিনামূল্যে এই চিকিৎসাসেবা গ্রহণ করতে পারবেন।

ডা. নিকুঞ্জ বিহারী গোলদার জানান, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতেই বাঘারপাড়া উপজেলা, অভয়নগর উপজেলা ও সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের উদ্যোগ নিয়েছেন। সেখানকার ধনী-গরিব কারও কাছ থেকে তিনি রোগী দেখা বাবদ ফিস নেবেন না। তিনি পুরো আগস্ট মাস মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা করবেন।

এদিকে, একজন সফল ও মানবিক চিকিৎসক হিসেবে নিকুঞ্জ বিহারী গোলদারের যথেষ্ট সুনাম রয়েছে। তিনি গত দুইমাসে একাধিক ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে শত শত অসহায় ও দরিদ্র পরিবারের নারীদের চিকিৎসাসেবা প্রদান করেছেন। এক নারীর ফ্রি অস্ত্রোপচারও করেছেন তিনি। এছাড়া গরিব রোগীর চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা করেও সুনাম কুড়িয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.