Take a fresh look at your lifestyle.

যশোরের ইরিয়ান হত্যামামলার তিন আসামি রিমান্ডে

0

প্রতিবেদক :

যশোর সদর উপজেলার সুজলপুর আদর্শ গ্রামের ইরিয়ান হত্যা মামলার তিন আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসাথে অপর নয় আসামির রিমান্ড আবেদন নামঞ্জুর করা হয়েছে। আজ মঙ্গলবার (২ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসমিরা হলেন সুজলপুর গ্রামের মৃত অহেদ আলী ওরফে আব্দুল ওয়াহেদের ছেলে শরিফুল ইসলাম শরিফ, মকবুল সরদারের ছেলে আলামিন সরদার গোলাপ ও মৃত সদু মিয়ার ছেলে আব্দুস সালাম মিঠু।

মামলার অভিযোগে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে গত ২১ মে আসামিরা ইরিয়ানের বোনের বাড়ি পুলেরহাট কেষ্টবাড়িতে হামলা চালায়। এ সময় তারা ইরিয়ানকে পেয়ে মারপিট করে ধরে সুজলপুর জামতলা মোড়ে নিয়ে আসে। এরপর ইরিয়ানকে মারপিট ও ছুরিকাঘাতে গুরুতর জখম এবং মোটরসাইকেলের প্লাগের তার দিয়ে কানে শক দিয়ে ফেলে রেখে যায় আসামিরা। ইরিয়ানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে ইরিয়ান মারা যায়। এব্যাপারে নিহতের পিতা খোরশেদ আলম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন।

এ মামলার এজাহারনামীয় ১১ আসামি গত ৩০ জুন ও একজন গত ৩ জুলাই আদালতে আত্মসমর্পণ করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিমান তরফদার ওই ১২ জনের সাতদিন করে রিমান্ড চেয়ে গত ৩ জুলাই আদালতে আবেদন করেন। গতকাল আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক ওই তিন জনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি সাগর হোসেন, আনোয়ার হোসেন বুধো, নাহিদ হাসান মৃদুল, শামীম হোসেন লাবু, জহুরুল, আহমাদুল্লাহ আতিক, শিহাব উদ্দিন, আল আমিন ও মনিরুল ইসলামের রিমান্ড নামঞ্জুরের আদেশ দিয়েছেন বিচারক।

এদিকে, মামলার বাদী অভিযোগ করেন, আসামিরা জেলে থেকেই নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছে। মামলা উঠিয়ে না নিলে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এসব বিষয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Leave A Reply

Your email address will not be published.