Take a fresh look at your lifestyle.

যশোর শহরে অস্ত্রসহ কক্সবাজারের যুবক গ্রেফতার

0

প্রতিবেদক :
যশোর শহরের দড়াটানার আলী মঞ্জিল মার্কেটের পশ্চিমপাশে একটি দোকানের সামনে অবস্থান নিয়ে মাদকদ্রব্য বেচাকেনার জন্য অবস্থানের অভিযোগে আশিক মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল। মঙ্গলবার গভীররাতে তাকে একটি দেশি তৈরি ওয়ান স্যুটারগানসহ গ্রেফতার করা হয়। সে কক্সবাজার এলাকার উখিয়া থানার মরিচ্যাপালং গ্রামের মৃত মনির হোসেনের ছেলে। এ ঘটনায় বুধবার (৩ আগস্ট) যশোর কোতয়ালি মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এসআই আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর শহরের গাড়িখানা রোডে অবস্থানকালে গোপন সূত্রে খবর পান দড়াটানা সংলগ্ন আলী মঞ্জিল মার্কেটের পশ্চিম পাশের বনফুল দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে অস্ত্র বহনকারী আশিক মিয়া পালানোর চেষ্টাকালে র‌্যাবের সদস্যরা আটক করে। তার প্যান্টের পকেটে থাকা একটি দেশি তৈরি কালো রঙের ওয়ান স্যুটারগান উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃত আশিক মিয়ার বিরুদ্ধে সোনারগাঁও ও ডেমরা থানায় মাদক আইনে আলাদা দু’টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আশিক মিয়াকে যশোর কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে। বুধবার বিকেলে আশিক মিয়াকে মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে সোপর্দ করেন। অস্ত্র উদ্ধারের ব্যাপারে আদালতে স্বেচ্ছায় ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার ব্যাপারে পুলিশের কাছে স্বীকার করেছেন।

Leave A Reply

Your email address will not be published.