Take a fresh look at your lifestyle.

যশোরে গরু বোঝাই নসিমনের নিচে গরু ব্যবসায়ী

0

প্রতিবেদক :

গরু বোঝাই নসিমনের নিচে চাপা পড়ে একজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর ঋষিপাড়া গরু হাটের সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী বাবু চৌগাছা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে দুর্ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ এর সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবু পেশায় গরু ব্যবসায়ী। বুধবার দুপুরে চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর ঋষিপাড়া গরু হাটের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি গরু বোঝাই নসিমন (স্থানীয় ইঞ্জিনচালিত যান) গাড়ির নিচে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টায় মানিকগঞ্জে পৌঁছালে গাড়িতেই তার মৃত্যু হয়।

Leave A Reply

Your email address will not be published.