Take a fresh look at your lifestyle.

ঘরজামাইয়ের হাতে শাশুড়ি খুন

0

মেহেরপুর প্রতিনিধি :
ঘরজামাতার ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন শাশুড়ি। খুনের পর জামাতা নিজের প্রাণ বাঁচাতে পালিয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (২৩ আগস্ট) মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের করমদী গ্রামে। পুলিশ নিহত শাশুড়ি রঙ্গিলা খাতুনের (৪৫) লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রঙ্গিলা করমদী গ্রামের কৃষক শওকত আলীর স্ত্রী। হত্যাকারী জামাই বাদশা মিয়া একই গ্রামের শাহাপুর পাড়ার রবিউল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে বাদশা ও স্ত্রী রিমি খাতুনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রীর উপর অভিমান করে বাদশা শ্বশুরবাড়ির পাশে গাছে রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করছিলেন। শ্বাশুড়ি তাকে আত্মহত্যার কাজে বাধা দেয়ার সময় বাদশা ক্ষিপ্ত হয়ে তার শ্বাশুড়ি রঙ্গিলা খাতুনকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় স্ত্রী রিমিও হামলার শিকার হয়। আহত রিমি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, বাদশার নামে চুরি ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। সাম্প্রতিক সময়ে সে একটি মামলায় জামিনে মুক্ত হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.