Take a fresh look at your lifestyle.

চারখাম্বা মোড়ে আলোচনা-দোয়া ও খাবার বিতরণ

জাতীয় শোক দিবস

0

প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ (বৃহস্পতিবার) বিকেলে যশোর শহরের চারখাম্বা মোড়ে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা-দোয়া ও খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আওয়ামী লীগ গণতন্ত্রকে সম্মান করে। জামায়াত-বিএনপির কাছে ধ্বংস হওয়া গণতন্ত্রকে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছে। গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য রক্ত দিয়েছে। গণতন্ত্রকে পাকাপোক্ত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করেছে। আর বিএনপির জন্ম গণতন্ত্রের মাধ্যমে হয়নি। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। জোর করে ক্ষমতা দখল করেছে।

বিএনপির আন্দোলনের সমালোচনা করে তিনি বলেন, বিভিন্ন ইস্যু নিয়ে বিএনপি রাজপথে আবারও সক্রিয় হয়েছে। তার মানে আপনারা (বিএনপি) আওয়ামী লীগকে দুর্বল ভেবেন না। আমরা যখন রাজপথে নামবো তখন কিন্তু আপনারা রাজপথে জায়গা পাবেন না। কর্মসূচির নামে এই শান্তিপ্রিয় যশোরে আগুন সন্ত্রাস নিয়ে খেলা করেন; তার পরিণাম ভালো হবে না। যশোরের তৃণমূল আওয়ামী লীগ কর্মীরা আগুন সন্ত্রাস রুখে দেবে।

৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলামের সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর আলমগীর কবির সুমনের সার্বিক পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার ওলিয়ার রহমান, যুবলীগনেতা শফিকুল ইসলাম টপি, প্রভাষক রফিকুল ইসলাম, এস এম সাঈদ চঞ্চল, আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর আলম জানু প্রমুখ।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.