Take a fresh look at your lifestyle.

যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু জামিনে মুক্ত

0

প্রতিবেদক :
আজ (বৃহস্পতিবার) বিকেলে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু জামিনে মুক্তি পেয়েছেন। যশোর শহরের কাজীপাড়ার যুবলীগকর্মী শরিফুল ইসলাম সোহাগ হত্যা মামলায় গত ১১ আগস্ট তিনি আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

যুবলীগনেতা ফন্টু চাকলাদারের মুক্তির খবরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুর থেকেই যশোর কারাগারের গেটে ভিড় করতে থাকেন। বিকেল ৫টার দিকে তিনি মুক্তি পাওয়ার পর হাজার হাজার নেতাকর্মী কারাগার ফটকে ফুল ছিটিয়ে তাকে অভিবাদন জানান। পরে তাকে সাথে নিয়ে শহরে আনন্দ মিছিল করেন। মিছিল সহকারে জেলগেট থেকে দড়াটানা ভৈরব চত্বরে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন আওয়ামী লীগ-যুবলীগের নেতৃবৃন্দ। এসময় শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয় জেলগেট থেকে দড়াটানা চত্বর পর্যন্ত।

দড়াটানা ভৈরব চত্বরে সংক্ষিপ্ত পথসভায় বক্তৃতায় নেতাকর্মীরা বলেন, সোহাগ ঠিকাদারি ব্যবসা করতেন। এ নিয়ে স্থানীয় একটি চক্রের সাথে তার বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। ষড়যন্ত্রমূলক হলেও আইনের প্রতি শ্রদ্ধা রেখে ফন্টু চাকলাদার গত ১১ আগস্ট ওই মামলায় আদালতে আত্মসমর্পণ করেন। আইনি লড়াইয়ের মাধ্যমে সেই মিথ্যা মামলা থেকে তিনি আজ জামিন পেয়েছেন।
নেতাকর্মী যারা সবসময় তার সঙ্গে ছিলেন তাদের ধন্যবাদ জানান তৌহিদ চাকলাদার ফন্টু। এসময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা মিলি, জেলা আওয়ামী লীগনেতা মশিয়ার রহমান সাগর, এহসানুল হক লিটু, পৌরসভার কাউন্সিলর নাছিমা আক্তার জলি, সাবেক কাউন্সিলর গোলাম মোস্তফা, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির তুহিন, দেয়াড়া ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান শামিম রেজা, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শাহানুর হোসেন, জেলা যুব শ্রমিক লীগের সভাপতি কামরুজ্জামান শামীম, জেলা মহিলা আওয়ামী লীগনেত্রী মাজেদা আক্তার, রেহেনা পারভীন, যুব মহিলালীগনেত্রী শেখ সাদিয়া মৌরিন, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি, এম এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াসসহ জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.