Take a fresh look at your lifestyle.

জনগণের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই

জাতীয় শোক দিবস অনুষ্ঠানে সংসদ সদস্য শাহীন চাকলাদার

0

প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে যশোর শহরের ভৈরব চত্বরে আলোচনা দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এই কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ, সদর ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শোক দিবসের কর্মসূচি উপলক্ষে এদিন সদর ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিলসহকারে যোগ দেন বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শাহীন চাকলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্যকালে তিনি বলেন, জনগণের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই। তৃণমূলের রাজনীতি থেকে বিএনপি অনেক দূরে। এমন পরিস্থিতিতে নির্বাচন সন্নিকটে হওয়াতে বিদেশি প্রভুদের তুষ্ট করে ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি ক্ষমতা দখল করতে চায়। যশোরের তৃণমূল আওয়ামী লীগ সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আগামী জাতীয় নির্বাচনে যশোরের ছয়টি আসনেই নৌকা মার্কাকে জয়যুক্ত করবে। সেই কারণে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও জয়যুক্ত করে দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে হবে।

বিএনপির সমালোচনা করে এমপি শাহীন চাকলাদার বলেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে সরকার দেশে কৃচ্ছতা সাধনে নানা পদক্ষেপ নিয়েছে। সে কারণে দ্রব্যমূল্য বৃদ্ধি, লোডশেডিং হচ্ছে। দ্রুত এই পরিস্থিতি থেকে আমাদের উন্নয়ন হবে। জনগণের কষ্ট প্রধানমন্ত্রী বোঝেন। সে কারণে আবারও সরকার ওএমএস-এ ১৫ টাকা কেজি দরে চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কমে যাওয়ার সঙ্গে সঙ্গে দেশেও কমানো হবে।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস।

 

Leave A Reply

Your email address will not be published.