Take a fresh look at your lifestyle.

জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ

যশোরে বিএনপির সমাবেশ

0

প্রতিবেদক :
জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি ও ভোলায় ছাত্রদলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের নেতার হত্যার প্রতিবাদে যশোরে সমাবেশ করেছে বিএনপি। আজ শুক্রবার (২৬ আগস্ট) সদর উপজেলার লেবুতলা বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যসহ কৃষি উৎপাদন খরচ বেড়ে গেছে। মানুষ মূল্যবৃদ্ধির যাতাকলে আষ্টেপিষ্টে গেছে। আজ বাংলাদেশে জাতীয় সংসদে জনগণের সমস্যা নিয়ে কোনো কথা হয় না। সেকারণে বাংলাদেশ জাতীয়বাদী দল রাজপথে জনগণের সংসদ স্থাপন করেছে। যাতে করে জনগণের সমস্যা নিয়ে আমরা কথা বলতে পারি। যাতে করে জনগণের সমস্যার সমাধান এই রাজপথ থেকে পেতে পারি। সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা মামলা দিয়ে নির্যাতন চলছে। এর প্রতিবাদ জানাতেই আন্দোলনে নেমেছে বিএনপি। এ আন্দোলনকে সর্বত্র ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

লেবুতলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিকেলে লেবুতলা বাজারে এ সমাবেশের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপিনেতা মোস্তফা মনোয়ারুল ইসলার হ্যাপির সভাপতিত্বে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবুসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে লেবুতলা বাজার থেকে খাজুরা বাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.