Take a fresh look at your lifestyle.

অভয়নগরে জুয়ার আস্তানা পুড়িয়ে দিয়েছে পুলিশ

0

প্রতিনিধি, অভয়নগর :
যশোরের অভয়নগরে হিদিয়া গ্রামের পূর্ব বিলের মধ্যে গড়ে ওঠা জুয়ার আস্তানা পুড়িয়ে দিয়েছে স্থানীয় ক্যাম্পের পুলিশ। আজ রবিবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার বাশুড়ি ক্যাম্পের পুলিশ জুয়া ও মাদকের বিরুদ্ধে এই অভিযান চালায়।

সূত্র জানায়, অভয়নগর থানার শুভরাড়া ইউনিয়নের হিদিয়া গ্রামের পূর্ব বিলের মধ্যে আস্তানা গেড়ে দীর্ঘদিন জুয়ার আসর চালিয়ে আসছিল স্থানীয় জুয়াড়িরা। এলাকার কিছু উঠতি বয়সি যুবকেরা জুয়াড়িদের খপ্পরে পড়ে সর্বশান্ত হয়ে আসছে। পাশাপাশি তাদের পরিবারকেও অর্থনৈতিকভাবে পঙ্গু করে ফেলছে। শুধু তাই নয়, এসব যুবকেরা অর্থ সংগ্রহে চুরি ছিনতাইয়ের মতো ঘটনাও ঘটিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

হিদিয়া গ্রামের একজন বাসিন্দা জানান, জুয়া ও মাদকের কারণে এলাকার উঠতি বয়সী ছেলে-মেয়ে নষ্ট হতে বসেছে। স্থানীয় কিছু প্রভাবশালীর ছত্রছায়ায় এই জুয়ার আসর নিয়মিত বসছে। আমরা উপায়ান্তর না দেখে স্থানীয় পুলিশ ক্যাম্পে বিষয়টি জানিয়েছি।

মৌখিক অভিযোগের ভিত্তিতে বাশুয়াড়ী ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম ক্যাম্পের ফোর্স নিয়ে ঘটনাস্থল হিদিয়ার পূর্ব বিলে গিয়ে জুয়াড়িদের আস্তানায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে জুয়াড়িরা আগেই সেখান থেকে সটকে পড়ে।

এ বিষয়ে ক্যাম্প ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, আমরা জুয়াড়িদের না পেয়ে তাদের গড়ে তোলা অবৈধ আস্তানা জ্বালিয়ে দিয়েছি। কাউকে ধর‍তে না পারায় এবং কেউ তাদের নাম না বলায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

Leave A Reply

Your email address will not be published.