Take a fresh look at your lifestyle.

বেনাপোলের কাস্টমস কর্মকর্তা বরখাস্ত

0

প্রতিবেদক :
২৫ লাখ টাকাসহ আটক বেনাপোল কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ রোববার (২৮ আগস্ট) বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার আব্দুল হাকিম তাকে বরখাস্ত করেন। খন্দকার মুকুল হোসেনকে গত ২৬ আগস্ট একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা ঢাকা বিমানবন্দর থেকে আটক করেন। জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য শনিবার (২৭ আগস্ট) তাকে বেনাপোল কাস্টম হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন ওই সংস্থার কর্মকর্তারা।

বেনাপোল কাস্টম হাউস সূত্রে জানা গেছে, মুকুলের নিজ বাড়ি টাঙ্গাইল যাওয়ার উদ্দেশ্যে ২৬ আগস্ট দুপুরে যশোর বিমানবন্দর থেকে উড়োজাহাজে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার সদস্যরা তাকে আটক করেন। তার কাছ থেকে একটি ব্যাগে ২৩ লাখ এবং প্যান্টের পকেটে ২ লাখ টাকা জব্দ করা হয়।

বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার আবদুল হাকিম জানিয়েছেন, সহকারী রাজস্ব কর্মকর্তা খন্দকার মুকুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জাতীয় রাজস্ব বোর্ড তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন। আবদুল হাকিম আরও বলেন, মুকুল হোসেনের কাছ থেকে ২৫ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ওই টাকা পাচারের উদ্দেশ্যে তিনি বিমানবন্দরে নিয়েছিলেন কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে জাতীয় রাজস্ব বোর্ড। খন্দকার মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি বেনাপোল কাস্টম হাউসে কর্মরত।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.