Take a fresh look at your lifestyle.

যশোরে নিজঘর থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

0

প্রতিবেদক :
যশোর শহরের আশ্রম মোড়ে নিজ বাড়িতে রওশনারা রোশনি নামে পঞ্চাশোর্ধ এক নারী খুন হয়েছেন। আজ সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহত রোশনি আশ্রম মোড় এলাকার বাসিন্দা সাবেক প্রাণিসম্পদ কর্মকর্তা মৃত মুস্তাফিজুর রহমান মনুর স্ত্রী।

সকালেও তাকে অনেকে জীবিত দেখেছেন। দুপুর থেকে সন্ধ্যার মধ্যে যেকোনো সময় এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্তে তদন্ত শুরু করেছে পুলিশ।

– বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার

নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানান, রোশনির দুই সন্তানের মধ্যে ছেলে মুন্তাসিমুর রহমান আমেরিকা প্রবাসী এবং মেয়ে রাশনা মাহতাব মুনা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তিনি বাড়িতে একাই বসবাস করতেন। তার সাথে এলাকার মানুষের খুব একটা যোগাযোগ ছিল না। আজ সকালেও তিনি ফোনে আমেরিকা প্রবাসী নাতি-নাতনিদের সাথে কথা বলেছেন। বিকেলে তার মা শহরের রবীন্দ্রনাথ সড়কের বাসা থেকে ওই বাড়িতে এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। ফোন করলেও সেটি বন্ধ পান। এরপর জানালা দিয়ে ঘরের ভিতরে জিনিসপত্র এলোমেলো দেখতে পান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি প্রতিবেশীদের ডেকে আনেন এবং পুলিশকে খবর দেন। পুলিশ দরজা ভেঙে ঘরের মধ্যে বক্স খাটের ভিতরে লুকিয়ে রাখা রোশনির গলাকাটা লাশ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, নিহতের আত্মীয়-স্বজনের সাথে কথা বলে জানা গেছে সকালেও তাকে অনেকে জীবিত দেখেছেন। দুপুর থেকে সন্ধ্যার মধ্যে যেকোনো সময় এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্তে তদন্ত শুরু করেছে পুলিশ।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম জানান, সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ রওশনারা রোশনির লাশ তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করেছে। দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যার পর খাটের বক্সের মধ্যে লুকিয়ে রেখেছিল। হত্যারহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

Leave A Reply

Your email address will not be published.