Take a fresh look at your lifestyle.

রাজারহাটে আওয়ামী লীগের আলোচনা, দোয়া ও খাবার বিতরণ

জাতীয় শোক দিবস

0

প্রতিবেদক :
যশোরে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেছেন, বিএনপির রাজনীতিই হলো ষড়যন্ত্র-চক্রান্ত সন্ত্রাসের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করা। নির্বাচন সন্নিকটে হওয়াতে তারই অংশ হিসাবে সারা দেশে আন্দোলনের নামে বিএনপি সশস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে। মহড়া দিয়ে কোনো লাভ নেই; জনগণ শেখ হাসিনার সঙ্গে আছে। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই জোয়ার কেউ থামাতে পারবে না। ২০৪১ সালের লক্ষ্যমাত্রা নিয়ে আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে। অথচ এই উন্নয়নকে বিএনপি রাজনৈতিকভাবে তুচ্ছতাচ্ছিল্য করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ সোমবার (২৯ আগস্ট) সদর উপজেলার রাজারহাট বাজারে আলোচনা, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ এসব কথা বলেন। রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠানে সদর ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়নের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, বিএনপি নিজেদের দলের গণতন্ত্রকে গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায়। বিএনপি ক্ষমতায় এসে গনতন্ত্র ধংস করেছে; সেখানে আওয়ামী লীগ ক্ষমতায় এসে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠিত করেছে। বিএনপির আন্দোলনের সমালোচনা করে তারা বলেন, বিভিন্ন ইস্যু নিয়ে বিএনপি রাজপথে আবারও সক্রিয় হয়েছে। তার মানে আপনারা (বিএনপি) আওয়ামী লীগকে দুর্বল ভাববেন না। আমরা যখন রাজপথে নামবো তখন কিন্তু আপনারা রাজপথে জায়গা পাবেন না। কর্মসূচির নামে এই শান্তিপ্রিয় যশোরে আগুন সন্ত্রাস নিয়ে খেলা করলে পরিণাম ভালো হবে না। যশোরের তৃণমূল কর্মীরা আগুন সন্ত্রাস রুখে দেবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা মিলি ও যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসু অনুষ্ঠান পরিচালনা করেন।

 

Leave A Reply

Your email address will not be published.