Take a fresh look at your lifestyle.

জামাতার মামলায় শ্বশুরের জেল, ৩ কোটি টাকা জরিমানা

0

মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুরে জামাতার দায়ের করা চেক ডিজঅনার মামলায় শ্বশুর আনোয়ারুল ইসলামের একবছরের জেল এবং ৩ কোটি টাকা জরিমানা করা হয়েছে। মেহেরপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক এইচ এম কবীর হোসেন আজ মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে এ আদেশ দেন। দন্ডিত আনোয়ারুল ইসলাম মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী গ্রামের নুরুল হক বিশ্বাসের ছেলে। মামলার বাদী গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা। বাদি দন্ডিত আনোয়ারুল ইসলামের আপন জামাতা।

মামলার বিবরণে জানা গেছে, বাদী মিজানুর রহমান রানার সাথে তার শ্বশুর আনোয়ারুল ইসলাম যৌথ ব্যবসা পরিচালনা করতেন। ২০২০ সালের ৮ জুন আনোয়ারুল ইসলাম জামাতা মিজানুর রহমান রানাকে জনতা ব্যাংকের নিজ হিসাব নম্বরের এককোটি ৫০ হাজার টাকার চেক দেন। চেকটি ডিজঅনার হলে মিজানুর রহমান রানা মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম (ভার্চুয়াল) আদালতে ১৮৮১ এর ১৩৮(১)(খ) ধারায় মামলা দায়ের করেন। যার সি আর কেস নং ১৭০/২০২০। মামলায় মোট তিনজন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। আসামী আনোয়ারুল ইসলাম দোষী প্রমাণিত হওয়ায় বিচারক তাকে একবছরের জেল ও ৩ কোটি টাকা জরিমানা ধার্য করেন। রায় ঘোষণার সময় আনোয়ারুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন না।

মামলায় বাদি পক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর (পিপি) পল্লব ভট্রাচার্য এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. মিজানুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.