Take a fresh look at your lifestyle.

বঙ্গবন্ধু ছিলেন সাহসী, অসাম্প্রদায়িক ও বিজ্ঞানমনষ্ক ও দুরদর্শী

উলাশী বাজারে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন

0

প্রতিবেদক :
সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন সাহসী, অসাম্প্রদায়িক ও বিজ্ঞানমনষ্ক ও দুরদর্শী। বঙ্গবন্ধু শুধু বাঙালির নেতা ছিলেন না, তিনি ছিলেন সারাবিশ্বের অবিসংবাদিত নেতা। বঙ্গবন্ধু আজীবন শোষিত ও মুক্তিকামী মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন এবং তাঁর আদর্শ ও দর্শন আমাদের জন্য আধুনিক চিন্তাধারা তৈরির ক্ষেত্রে অমূল্য সম্পদে পরিণত হয়েছে।

জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে শার্শার উলাশী বাজারে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আয়নাল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য সাহেব আলী, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, আরিকুল আলম তুহিন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, শ্রমিকলীগের আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শফিকুর রহমান মন্টু, যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, মোকলেছুর রহমান কাকন, বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.