Take a fresh look at your lifestyle.

ভাতুড়িয়ায় কৃষক লীগের আলোচনা ও খাবার বিতরণ

জাতীয় শোক দিবস

0

প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আলোচনা ও খাবার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (৩০ আগস্ট) সদর উপজেলার চাঁচড়া ভাতুড়িয়া বাজারে ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে এই আলোচনা ও খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি ও চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম রেজা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বারবার কারাবরণ করেছেন। কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। খুনিরা ভেবেছিল, তার মুত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু বেঁচে আছেন মানুষের মণিকোঠায়।

বিএনপির সমালোচনা করে নেতৃবৃন্দ বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে।

চাঁচড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও কৃষকলীগনেতা নাজমা বেগমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইউসুফ শাহীদ, সদর উপজেলা আওয়ামী লীগনেতা রফিকুল ইসলাম ফুল, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, কৃষক লীগনেতা জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগনেতা শফিয়ার রহমান, ওহেদুজ্জামান লিটন, যুবলীগনেতা নাইম হোসেন, লাদেন হোসেন, সোহেল হোসেন, শাহা আলমসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.