Take a fresh look at your lifestyle.

যশোরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক

0

প্রতিবেদক :
যশোরের ঝিকরগাছায় স্বামীর হাতে গুরুতর মারপিটের শিকার হওয়া রিক্তা খাতুন (১৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল তিনটার দিকে যশোর জেনারেল হাসপাতালে তিনি মারা যান। এর আগে, মঙ্গলবার উপজেলার হাজিরবাগ ইউনিয়নের বৃষ্টিপুরে স্বামী আকাশ হোসেনের কাছে মারপিটের শিকার হন রিক্তা। নিহত রিক্তা যশোরের শার্শা উপজেলার বালুন্ডা গ্রামে শফিকুল ইসলামের মেয়ে ও আকাশ খান ঝিকরগাছার বৃষ্টিপুর গ্রামের রফিকুল ইসলাম রাজার ছেলে। এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের মা রোকেয়া খাতুন অভিযোগ করে জানান, রিক্তার স্বামী আকাশ বিদেশ (মালয়েশিয়া) ছিল। ১০ দিন আগে সে বাড়িতে আসে। মঙ্গলবার সকালে মেয়ে তার শ্বশুরবাড়ি বৃষ্টিপুরে তরকারি কাটছিল। হটাৎ করেই জামাই এসে বঠির আছাড় দিয়ে রিক্তার মাথায় কয়েকটি আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁকড়া প্রাইভেট ক্লিনিকে পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে বিকালে রিক্তা মারা যায়। কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের কাছে মেয়ে হত্যার বিচার চেয়েছেন তিনি।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত বলেন, পারিবারিক কলহের কারণে স্বামীর বঠির আঘাতে গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। নিহতের পরিবার থেকে অভিযোগ না দিলেও পুলিশ অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছে। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.