Take a fresh look at your lifestyle.

অভয়নগরে ড্যাম্প থেকে গভীররাতে কয়লা চুরি

0

প্রতিনিধি অভয়নগর :
অভয়নগরে ড্যাম্প থেকে গভীররাতে কয়লা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এল আর ট্রেডার্স লিমিটেডের ম্যানেজার তুহিনুর ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সূত্র জানায়, নওয়াপাড়া শংকরপাশা ফেরীঘাট ৩ নং গাজীর ঘাট এলাকায় রফিক গাজীসহ তিন ভাইয়ের ৬২ শতাংশ জায়গা একবছর আগে ভাড়া নিয়ে এল আর ট্রেডার্স লিমিটেড কয়লা কিনে ড্যাম্প করে ব্যবসা পরিচালনা করে আসছে। সেখান থেকে গভীররাতে কয়লা চুরি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে বলা হয়, ২৯ আগস্ট রাত আনুমানিক ১২টা থেকে ২টার মধ্যে ড্যাম্প থেকে কয়লা চুরি হয়। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর সহযোগিতায় পাশের একটি পরিত্যক্ত বাগানের দুটি স্থানে কয়লার বস্তা পাওয়া যায়। নৈশপ্রহরী হেলাল হাওলাদার ওইদিন রাত ১২টা পযর্ন্ত ডিউডি করেছিল বলে স্থানীয়দের জানিয়েছে। মামলায় আসামী করা হয়েছে উপজেলার বুনরামনগর পশ্চিমপাড়রা মো. মুসার ছেলে মো. আরজান (৩১) শংকরপাশা এলাকার আজাদ ফকিরের ছেলে ভ্যানমালিক হিরোন ফকির (৬৬) ও একই এলাকার মুক্তার হাওলাদারের ছেলে নৈশপ্রহরী হেলাল হাওলাদার (৪২)। এছাড়া আরও ৪-৫ জনকে অজ্ঞাত দেখনো হয়েছে।

নৈশপ্রহরী হেলাল হাওলাদার বলেন, আমি ওইদিন রাত ১২টা পর্যন্ত কয়লার ড্যাম্পে ডিউটি করেছিলাম। সকালে এসে দেখি কয়লা কম।

বাদী তুহিনুর ইসলাম বলেন, আমরা একবছর যাবত এই জায়গা ভাড়া নিয়ে কয়লার ড্যাম্প করে ব্যবসা করে আসছি। ৪-৫ মাস আগেও একবার কয়লা চুরি হয়। এবার পরিত্যক্ত বাগানে পর পর দুই জায়গায় কয়লার বস্তা পাওয়া গেছে। নৈশপ্রহরী হেলাল হাওলাদার ঠিকমত ডিউডি করেনি।

অভয়নগর থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান বলেন, কয়লা চুরির অভিযোগ পেয়েছি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে। এরপর ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.