Take a fresh look at your lifestyle.

যশোরে পৌর আওয়ামী লীগের আলোচনাসভা

জাতীয় শোক দিবস

0

প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আলোচনাসভা করেছে পৌর আওয়ামী লীগ। আজ বুধবার (৩১ আগস্ট) বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় বক্তারা বলেন, সাংবিধানিক রীতিনীতি ও গণতান্ত্রিক উপায়ে নয়, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় বিএনপি। দেশ উন্নত হোক সেটা বিএনপি চায় না। সরকারকে উৎখাত করতে ইতোমধ্যে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। আন্দোলনের মাধ্যমে তারা শান্তিপ্রিয় দেশে বিশৃঙ্খলা সৃষ্টি শুরু করেছে। বিএনপি বাংলাদেশের সাম্প্রদায়িক শক্তির উত্থান চায়। এখন শুধু তারা বঙ্গবন্ধুকন্যার বিরোধিতা করে না, তারা যে কোনো উপায়ে যে কোনো মূল্যে ক্ষমতায় আসতে চায়। এর জন্য দেশে ও আন্তর্জাতিকভাবে নানা ষড়যন্ত্র করছে।

দেশের নানামুখি উন্নয়নের চিত্র তুলে ধরে পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশর উন্নয়নে বিশ্ববাসীর নজর কেড়েছে। বিশ্বে আজ বাংলাদেশের মর্যাদার আসন রয়েছে। বিএনপি-জামায়াত আমাদের এই মর্যাদার আসন থেকে ছিটকে ফেলে দিতে চায়। তারা মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কোনো কর্মসূচি দিতে পারে না। তারা উন্নয়ন ও গঠনমূলক সৃজনশীল কোনো কর্মকাণ্ড করতে পারে না। তারা উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কে দিয়ে দেশের সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটাতে চায়। তারা জঙ্গিদের সঙ্গে হাত মিলিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। এই বিএনপি-জামায়াত ২০০১ সালে ক্ষমতায় আসার পর হাজার হাজার গণতান্ত্রিক ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের হত্যা করেছে। আর এই জামায়াত-বিএনপিকে ক্ষমতা দেখতে চায় না বলেই দেশের জনগণ শেখ হাসিনার পাশে আছে। আগামিতেও থাকবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সহ-সভাপতি রবিউল ইসলাম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইউসুফ শাহীদ, জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, পৌর আওয়ামী লীগনেতা রবি মোল্লা, সজল হোসেন, লোকমান হোসেন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.