Take a fresh look at your lifestyle.

যশোরে মাদক মামলায় কারবারির কারাদণ্ড

0

প্রতিবেদক :
শার্শার মাদক মামলায় মফিজুল ইসলাম নামে এক মাদক কারবারিকে ৫ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছে আদালত। এ মামলার অপর আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিচারক তাকে খালাস দিয়েছেন। সাজাপ্রাপ্ত মফিজুল সাতক্ষীরা কলারোয়ার মাদুরা গ্রামের ছলেমান সরদারের ছেলে। আজ বুধবার (৩১ আগস্ট) অতিরিক্তি জেলা ও দয়ারা জজ ৩য় আদালতের বিচারক ফাহমিদা জাহাঙ্গীর এ সাজা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এপিপি খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল।

জানা গেছে, ২০১৬ সালের ২৩ জুলাই শার্শা থানা পুলিশ নাভারন-সাতক্ষীরা মোড়ের সাদেক মিষ্টি ভান্ডারের সামনে থেকে মফিজুল ইসলামকে আটক করে। এসময় তার সাথে থাকা আনারুল ইসলাম একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। মফিজুলের দেহ তল্লাশি করে ফেনসিডিল বহনের জন্য বিশেষ কায়দার জ্যাকেট থেকে ৫০ বোতল ও ফেলে যাওয়া ব্যাগ থেকে আরও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এব্যাপারে এসআই মোশারফ হোসেন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে দুইজনকে আসামি করে শার্শা থানায় এটি মামলা করেন। মামলার তদন্ত শেষে ওই বছরের ৩১ আগস্ট এজাহারনামীয় দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম। দীর্ঘ সাক্ষী গ্রহণ শেষে আসামি মফিজুল ইসলামকে ৫ বছর সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত মফিজুল ইসলাম পলাতক রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.