Take a fresh look at your lifestyle.

‘নুরুজ্জামান ছিলেন মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ’

0

প্রতিবেদক :
সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত নুরুজ্জামানের জীবনাদর্শ ছিল মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সদা হাস্যজ¦ল মিষ্টভাষী পরোপকারি মানুষ। তেমনি রাজনৈতিক জীবনে তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শের কর্মীবান্ধব উদারমনের ত্যাগী আওয়ামী লীগ নেতা। যার জীবনাদর্শ অনুসরণ করলে আমরা একজন ভালো মনের মানুষ হতে পারবো।

আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নুরুজ্জামানের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্য তিনি একথা বলেন।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, শ্রমিকলীগের আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শফিকুর রহমান মন্টু, যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, মোকলেছুর রহমান কাকন, বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.