Take a fresh look at your lifestyle.

ইভিএমএ নির্বাচন সুষ্ঠু হবে

যশোরে নির্বাচন কমিশনার আহসান হাবিব খান

0

প্রতিবেদক :
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল-অবসরপ্রাপ্ত আহসান হাবিব খান আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে যশোরের চৌগাছা পৌরসভা কার্যালয়ে হালনাগাদ ভোটার তালিকার ছবি তোলা কার্যক্রম পরিদর্শন করেছেন। পরে তিনি পৌর মেয়রের কার্যালয়ে স্থানীয় শীর্ষ জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে অনানুষ্ঠানিক মতবিনিময় করেন।

সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ইভিএমএ ভোট সুষ্ঠু হবে। এতে কোনো সন্দেহ নেই। যারা প্রশ্ন তুলছেন তারা না বুঝেই প্রশ্ন তুলছেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এর জন্য যা যা করা দরকার নির্বাচন কমিশন করবে।

তিনি বলেন, ভোটকেন্দ্রে সিসিটিভি রাখা, বিএনসিসি, গার্লস গাইড রাখা ছাড়াও সাংবাদিকদের নির্বিঘ্নে প্রবেশের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া দেশি বিদেশি পর্যবেক্ষকরা ভোটকেন্দ্র পরিদর্শন ও পর্যবেক্ষণ করবেন। তিনি আরও বলেন এর থেকে আরও ভালো করে কিভাবে ভোট গ্রহণ করা যায় তেমন পরামর্শ পাওয়া গেলে প্রয়োজনে তা গ্রহণ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.