Take a fresh look at your lifestyle.

যশোরে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ

0

প্রতিবেদক :
সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে যশোরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। বিভিন্ন সড়ক ঘুরে চৌরাস্তায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল বলেন, হঠাৎ করে বিএনপি-জামায়াত যশোরসহ সারাদেশে তান্ডব চালানোর চক্রান্ত করছে। ইতিমধ্যে দেশের কিছু জায়গায় পুলিশের উপর হামলা করেছে। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। তবে যশোরে আমরা তাদের কোনো তান্ডব চালাতে দেব না। তাদের সব ষড়যন্ত্র আমরা রাজপথে মোকাবেলা করবো।

তিনি আরও বলেন, যশোরে তরিকুল ইসলামের স্ত্রী জেলা বিএনপির আহŸায়ক নার্গিস বেগম পঁচাত্তরের ১৫ আগস্টের মর্মান্তিক ঘটনাকে প্রকৃতির নিয়মে হয়েছে বলে বক্তব্য দিয়েছে। তার ছেলে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অমিত ফেসবুক লাইভে গৃহযুদ্ধের ডাক দিয়েছে। তারা তাদের বক্তব্য প্রত্যাহার না করলে আমরা নার্গিস বেগম ও অমিত ইসলামকে প্রকৃতির নিয়মে যশোর থেকে বিতাড়িত করবো। প্রকৃতির নিয়ম কাকে বলে যশোর জেলা যুবলীগ তাদের শিখিয়ে দেবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো অংশ নেন জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, কাউন্সিলর রাজিবুল আলম, শাহেদ হোসেন নয়ন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.