Take a fresh look at your lifestyle.

অভয়নগরে ৩৮৫ কেজি পোনামাছ বিতরণ

0

প্রতিনিধি অভয়নগর :
যশোরের অভয়নগরে ১৫টি প্রতিষ্ঠানে ৩৮৫ কেজি পোনামাছ অবমুক্তকরণের লক্ষ্যে বিতরণ করা হয়েছে। ২০২২-২৩ অর্থবছরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব বরাদ্দের আওতায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের বাস্তবায়নে আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দপুরে উপজেলা পরিষদ চত্বরে পোনামাছ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হোসাইন সাগর জানান, ২০২২-২৩ অর্থবছরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের একলাখ টাকা বরাদ্দে রুই, কাতলা, মৃগেল এই তিন জাতের মাছের পোনা বিতরণ করা হয়েছে। এর মধ্যে প্রেমবাগ গুচ্ছগ্রাম পুকুরে ৩০ কেজি, প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় পুকুরে ২০ কেজি, বগুড়াতলা জামে মসজিদ পুকুরে ৩০ কেজি, কোটা ফাজিল ডিাগ্র মাদরাসা পুকুরে ২০ কেজি, ভবদহ মহাবিদ্যালয় পুকুরে ৩০ কেজি, হিদিয়া আলিম মাদরাসা পুকুরে ২০ কেজি, এসআর শুভরাড়া রানাগাতী মাধ্যমিক বিদ্যালয় পুকুরে ২৫ কেজি, চলিশিয়া দক্ষিণপাড়া জামে মসজিদ পুকুরে ২৫ কেজি, ধোপাদী নূরানী হাফেজি কওমী মাদরাসা ও এতিমখানা পুকুরে ৩৫ কেজি, রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয় পুকুরে ২০ কেজি, মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পুকুরে ২০ কেজি, মাগুরা শান্তিলতা মাধ্যমিক বিদ্যালয় পুকুরে ৩০ কেজি, শুড়িরডাঙ্গা মহাশ্মশান ও সিদ্ধাশ্রম পুকুরে ৩০ কেজি, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় পুকুরে ৩০ কেজি এবং দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয় পুকুরে ২০ কেজি করে মোট ৩৮৫ কেজি পোনামাছ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হোসাইন সাগর, কৃষি কর্মকর্তা গোলাম ছামদানী, কোষাধ্যক্ষ মফিজুর রহমান দপ্তরী, বিআরডিবি কর্মকর্তা মেহেদী হাসান প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.