Take a fresh look at your lifestyle.

কাজী শাহেদ আহমেদের সুস্থতা কামনায় যশোরে যুবলীগের দোয়া মাহফিল

0

প্রতিবেদক :
বিশিষ্ট ব্যবসায়ী উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক, প্রকাশক ও জেমকন গ্রুপের চেয়ারম্যান কাজী শাহেদ আহমেদের সুস্থতা কামনায় যশোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সদর উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে শহরের কাজী ভবন হলের মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক কুমার বোসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

পৌর যুবলীগের আহ্বায়ক মাহমুদ হাসান মিলুর পরিচালনায় জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ হারুন অর রশিদ, ত্রাণ ও সমাজসেবা বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার, সদস্য প্রফেসর সাইফুল ইসলাম তুহিন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, প্রচার সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল হুদা, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুজ্জামান শহিদসহ সদর ও পৌর যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৪০ সালের ৭ নভেম্বর যশোরে কাজী শাহেদ আহমেদ জন্মগ্রহণ করেন। ইঞ্জিনিয়ারিং পাসের পর তিনি ১৪ বছর সেনাবাহিনীতে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ মিলিটারি অ্যাকাডেমির প্রতিষ্ঠাকালীন প্লাটুন কমান্ডারদের একজন। ১৯৭৯ সালে ‘জেমকন গ্রæপ’ প্রতিষ্ঠার মধ্য দিয়ে তার ব্যবসায় জীবন শুরু। প্রকাশক ও সম্পাদক ‘খবরের কাগজ’ ও ‘আজকের কাগজ’। বাংলাদেশে প্রথম অর্গানিক চা বাগানের প্রতিষ্ঠাতাও তিনি। তার বড়ছেলে কাজী নাবিল আহমেদ যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি। নাবিলের ছোটভাই কাজী ইনাম আহমেদ দেশের শীর্ষ ক্রীড়া সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক। তাদের আরেক ভাই কাজী আনিস আহমেদ দেশের একজন শীর্ষ গণমাধ্যম ও শিক্ষা ব্যক্তিত্ব।

Leave A Reply

Your email address will not be published.